সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
মির্জাপুরে বাস ও কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

মির্জাপুরে বাস ও কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের মির্জাপুরে বাস ও কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কাভার্ডভ্যানের চালক চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নগরকান্দি গ্রামের সোলেমানের ছেলে সুরুজ মিয়া (৩২) ও ওষুধ কোম্পানির প্রতিনিধি রাজশাহীর গোদাঘাড়ী উপজেলার লস্করহাট গ্রামের শাজাহান ইসলামের ছেলে মো. গোলাম রব্বানী (৩০)।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সাখাওয়াত হোসেন জানান, বেলা ১২টার দিকে সখিপুরগামী একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী মারা যায়। এতে বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও স্থানীয় ক্লিনিক গুলোতে ভর্তি করা হয়।

এর আগে, সকালে টাঙ্গাইলের মধুপুরে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারী সহ তিনজন নিহত হয়েছে।
শুক্রবার (৭ জানুয়ারি ) সকাল ৭টার দিকে মধুরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে এই ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। নিহত পুরুষের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলায় এবং নারীর ও শিশুর বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. তারিক কামাল জানান, মধুপুরগামী পিকআপভ্যানের সাথে জামালপুরগামী সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু ও তার মাসহ তিনজন নিহত হয়। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। দূর্ঘটনা কবলিত পরিবহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840